মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি ইডেনের মাঠে নেই

বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি নেই ইডেনের মাঠে

কলকাতায় বড়সড় এক ধাক্কা অপেক্ষা করেছিল ক্রিকেট প্রেমিদের জন্য । এই দিন ধাক্কা দেওয়ার সিদান্ত নিয়ে ফেললেন নির্বাচকদের বৈঠকে জাতীয় নির্বাচকেরা । এবং কলকাতা খুব জরে ধাক্কাও খেল । ভারত অধিনায়ক বিরাট কোহালি ও প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৪ নভেম্বর খেলতে দেখা যাবে না । বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হল জাতীয় নির্বাচকদের বৈঠকে শুক্রবার এঁদের দু’জনকেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিশ্রাম দেওয়া হোক । রোহিত শর্মা ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন এই সিরিজে ।

 

বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি নেই ইডেনের মাঠে
মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি

টি-টোয়েন্টি সিরিজে দলকে নেতৃত্ব দেবেন অস্ট্রেলিয়াতে বিরাট কোহলি । নির্বাচকদের প্রধান এমএসকে প্রসাদ এই সিদ্ধান্ত নিয়ে জানিয়ে দেন শুক্রবার । বিরাটের বিশ্রাম দরকার ওয়ান ডে সিরিজের পর । বিরাটকে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হচ্ছে কারন ওর শরীরের ওপর যা ধকল যাচ্ছে সেই জন্য । প্রধান নির্বাচক একই কথা বলেন ধোনির সম্পর্কে । সেই জন্য বিশ্রাম দিল মহেন্দ্র সিং ধনীকে । কোনও সমস্যা নেই ওর ফর্ম বা ফিটনেস নিয়ে । ভারতীয় দলের ক্রিকেটারদের যে ওয়ার্কলোড ম্যানেজমেন্ট করছি আমরা বিশ্বকাপের কথা মাথায় রেখে, তারই অঙ্গ এটা । তবে দেশের ক্রিকেট মহলে গুঞ্জন শুরু হয়ে যায় শুক্রবার রাত থেকেই । কার্যত ধোনিকে সতর্ক করা হল টি-টোয়েন্টি দল থেকে বাদ দিয়ে ।

 

আরও দেখুন ঃ টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় দল

 

WBNI-এর দায়িত্ব পশ্চিমবাংলার A TO Z খবর আপনাদের কাছে পৌঁছে দাওয়া । ১টি কথা মনে রাখবেন WBNI যে খবর তুলে ধরে সেই সব খবর, হয় সব থেকে আধুনিক না হয় থেকে সব থেকে আগে । বেশি জানতে ওয়েবসাইটি আরও ভালো করে চেক করুন এবং আরও নতুন নতুন খবর জানতে এখুনি ইমেইল সাবমিট করুন WB NEWS INFO (WBNI)-এর ওয়েবসাইটে । আর এই খবরটি জেনে আপনাদের কি মতামত সেটাও জানাবেন আমাদের কমেন্ট বক্সে কারন পশ্চিমবঙ্গের মানুষ কি জানাতে চায়, কি বলতে চায় সেটা জানাও WBNI-এর কাছে খুবই গুরুত্বপূর্ণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *