টাকি গভর্নমেন্ট কলেজের ছাত্রপরিষদের ছাত্ররা ন্যায়-বিচার চায়

টাকি গভর্নমেন্ট কলেজের ছাত্রপরিষদের ছাত্ররা ন্যায়-বিচার চায়

উত্তর ২৪ পরগনা জেলার টাকি শহর , ১৯ শে অক্টোবর ২০১৮ শুক্রবার – সময় বিকাল ৪ টে বিজয় দশমীর দিন উত্তর ২৪ পরগনার টাকি শহরের ইছামতী নদীতে নৌকায় উঠতে না দেওয়ার জন্য ঘোরতর ঝামেলার সৃষ্টি ।

মূলত নৌকাটি ভাঁড়া করে ছিল টাকি গভর্নমেন্ট কলেজের ছাত্র পরিষদের ছাত্ররা , ছাত্ররা বিজয় দশমীর দিনে নদিতে ঘোরার জন্য নৌকাটি ভাঁড়া করেছিল ।
সবাই যখন নৌকায় উঠে ঘুরতে যাবে সেই সময় টাকি শহরের একটি ছেলে তাদের সাথে ইচ্ছা করে ঝামেলা করে নৌকায় ওঠার জন্য । টাকি কলেজের ছাত্র পরিষদের ছাত্ররা উঠতে না দাওয়ায় বাইরের সেই ছেলেটি ছাত্রদের সাথে ঝামেলা শুরু করে । ঝামেলা করার সাথে সাথে ছাত্রদের খুব মারধর ও করে এমনকি একজনের মাথাও ফাটিয়ে দেয়

টাকি গভর্নমেন্ট কলেজের ছাত্রপরিষদের ছাত্ররা ন্যায়-বিচার চায় এক প্রভাবশীল তৃণমূল কংগ্রেসের নেতা সাহানুর মণ্ডলের কাছে by Wb News Info (WBNI)
টাকি গভর্নমেন্ট কলেজের ছাত্রপরিষদের ছাত্ররা ন্যায়-বিচার চায়

সেই জন্য ছাত্ররা বিচার চাইতে প্রভাবশীল এক তৃণমূল কংগ্রেসের নেতার কাছে গেলো ছাত্রপরিসদের ছাত্ররা , বর্তমানে তিনি জেলা পরিষদের মেম্বার সাহানুর মণ্ডলের কাছে সন্ধ্যা বেলা শাকচূড়া বাজারে গিয়েছিল ছাত্ররা । ছাত্ররা সমস্ত ঘটনা বলার পর দেখা যায় , যে ছেলেটি তাদের মেড়েছিল সে সাহানুর মণ্ডলের খাতিরের লোক গোলাম নবিরের ছেলে । গোলাম নবির হল একজন তৃণমূল কংগ্রেসের নেতাসাহানুর মণ্ডল ছাত্রদের বললেন দুই এক দিনের মধ্যে বিচার হবে কিন্তু ওই নেতাদের মধ্যে মিল থাকায় আর কোন বিচার হল না । ছাত্র পরিষদের ছাত্ররা তাঁর কোন বিচার পেল না । ফল সরুপ ছাত্ররা সাহানুর মণ্ডলের প্রতি খুব প্রকাশ করে তাদের ন্যায় বিচার না দাওয়ার জন্য । কিন্তু তারা কোন রকমের প্রকাশিত ফল পেল না । এই খবরটি টাকি গভর্নমেন্ট কলেজের এক ছাত্র আমাদের কাছে পৌঁছে দিয়েছে যাতে বিগত দিনে এই নিয়ে কিছু বিচার তারা পায় ।

WBNI-এর দায়িত্ব পশ্চিমবাংলার A TO Z খবর আপনাদের কাছে পৌঁছে দাওয়া । ১টি কথা মনে রাখবেন WBNI যে খবর তুলে ধরে সেই সব খবর, হয় সব থেকে আধুনিক না হয় থেকে সব থেকে আগে । বেশি জানতে ওয়েবসাইটি আরও ভালো করে চেক করুন এবং আরও নতুন নতুন খবর জানতে এখুনি ইমেইল সাবমিট করুন WB NEWS INFO (WBNI)-এর ওয়েবসাইটে । আর এই খবরটি জেনে আপনাদের কি মতামত সেটাও জানাবেন আমাদের কমেন্ট বক্সে কারন পশ্চিমবঙ্গের মানুষ কি জানাতে চায়, কি বলতে চায় সেটা জানাও WBNI-এর কাছে খুবই গুরুত্বপূর্ণ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *