সম্পত্তির লোভে ছেলে তাঁর মাকে করলো বাড়ি ছাড়া

ঘটনাটি বারাসাত এর পর ঘটলো চাকদহ জেলায়
ঘটনাটি বারাসাত এর পর ঘটলো চাকদহ জেলায়
ছেলে তাঁর মাকে করল বাড়ি ছাড়া

বারাসাত এর পর ঘটলো চাকদহ তে, বৃদ্ধ বাবা মাকে বাড়ি ছাড়তে হল । সঙ্গে ছিল তাদের চোখের জল । সম্পত্তির লোভে দুই ছেলে তাদের বৃদ্ধ বাবা মাকে চোখের জলে বাড়ি ছাড়া করালো । এর আগেও বারাসাত-এর বাসিন্দা অর্পিতা সেন-এর সাথে ঘটে গেছে এমন একটি মর্মান্তিক ঘটনা । তখনকার মত ঘটনাটি মিটে গেলেও পরে ঘটনাটি এক বিশাল রুপ ধারন করে । ঘটনাস্থলে পুলিশ গিয়ে অর্পিতা দেবীর বড় ছেলে অমর এবং ছোটো ছেলে অশোক কে জেরা করে ছেড়ে দেন । কিন্তু শনিবার আবার ফের মাকে বাড়ি ছাড়া করেছেন বলে অভিযোগ ।

 

রয়েছে বৃদ্ধার এক মেয়ে অমৃতা । সেই মাকে নিয়ে গিয়েছিল থানায় অভিযোগ জানাতে । পাশেই অমৃতা দেবীর শ্বশুর বাড়ি, সর্বহারা অর্পিতা দেবীর মেয়ে অমৃতা দেবীর বাড়িতেই ঠাই হয় তাঁর । পুলিশ নিয়ে বাড়িতে ঢোকেন অমৃতা দেবী । ঘটনাটি ঘটার পর অর্পিতা দেবীর দুই ছেলেই পলাতক ।

 

আরও পড়ুন ঃ কেন্দ্র সরকার-এর শোষনের বিরুদ্ধে প্রতিবাদি মিছিল

 

শোনা গেছে, বারাসাত-এর দ্বিতল বিশিষ্ট বাড়িকে নিয়ে এই সমস্যা । দুই ভাইয়ের সাথে , মাঝে মধ্যে ঝামেলা চলতো ভাইদের মধ্যে , পুলিশ সূত্রে খবর পাওয়া গেছে । বাড়িটিকে নিয়ে প্রমোটারদের হাতে তুলে দিতে চেয়েছিল । অর্পিতা দেবীর ছোটো ছেলের সাথে বড় ছেলে অমর-এর মত ছিল কিন্তু মা সেটা মানতে নারাজ । এই নিয়ে প্রায়ই ঝামেলা চলতো বাড়িতে ।

 

আরও পড়ুন ঃ ছাত্রীদের যৌন নিগ্রহের অভিযোগ কলকাতার স্কুলে

 

WBNI-এর দায়িত্ব পশ্চিমবাংলার A TO Z খবর আপনাদের কাছে পৌঁছে দাওয়া । ১টি কথা মনে রাখবেন WBNI যে খবর তুলে ধরে সেই সব খবর, হয় সব থেকে আধুনিক না হয় থেকে সব থেকে আগে । বেশি জানতে ওয়েবসাইটি আরও ভালো করে চেক করুন এবং আরও নতুন নতুন খবর জানতে এখুনি ইমেইল সাবমিট করুন WB NEWS INFO (WBNI)-এর ওয়েবসাইটে । আর এই খবরটি জেনে আপনাদের কি মতামত সেটাও জানাবেন আমাদের কমেন্ট বক্সে কারন পশ্চিমবঙ্গের মানুষ কি জানাতে চায়, কি বলতে চায় সেটা জানাও WBNI-এর কাছে খুবই গুরুত্বপূর্ণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *