ইলেকট্রনিক ভোটিং মেশিন পর্যবেক্ষনে উপস্তিত বিধায়ক দিপেন্দু বিশ্বাস

লোকসভা নির্বাচনের আর কয়েক মাস বাকি তাই ২০১৯ সালের লোকসভা ভোট কে মাথায় রেখে এগোচ্ছে রাজ্য সরকার । প্রশাসনিক ভাবে শুরু হয়েছে ই.ভি.এম. মেশিনের প্রস্তুত কার্য ।

৩০/১০/২০১৮ বসিরহাট :

ইলেকট্রনিক ভোটিং মেশিন পর্যবেক্ষন

লোকসভা নির্বাচনের আর কয়েক মাস বাকি তাই ২০১৯ সালের লোকসভা ভোট কে মাথায় রেখে এগোচ্ছে রাজ্য সরকার । প্রশাসনিক ভাবে শুরু হয়েছে ই.ভি.এম. মেশিনের প্রস্তুত কার্য ।
বসিরহাট দক্ষিণ বিধানসভার বিধায়ক শ্রী দিপেন্দু বিশ্বাস

২০১৯ সালের লোকসভা ভোটকে মাথায় রেখে এগোচ্ছে রাজ্য সরকার । প্রশাসনিক ভাবে শুরু হয়েছে ই.ভি.এম. মেশিন-এর প্রস্তুত কার্য । রাজ্য সরকার ইলেকট্রনিক ভোটিং মেশিন-এর ব্যবহার করতে চান । লোকসভা নির্বাচনের আর কয়েক মাস বাকি । তার আগেই প্রশাসনিক ভাবে শুরু হয়েছে ই.ভি.এম. মেশিন-এর প্রস্তত কার্য । প্রশাসনিক ভাবে জানা যায় শুষ্ট ভাবে নির্বাচনের লক্ষে রাজ্য আগাম ইলেকট্রনিক ভোটিং মেশিন-এর প্রস্তত কার্য সম্পন্ন করতে চাই । সে জন্য বসিরহাট মহাকুমা প্রবন্ধক অপিসে ই.ভি.এম  মেশিন-এর রক্ষনা বেক্ষনের কাজ চলছে । তাই সোমবার বসিরহাট দক্ষিণ বিধানসভার বিধায়ক শ্রী দিপেন্দু বিশ্বাস ই.ভি.এম / ইলেকট্রনিক ভোটিং মেশিন-এর খুটিনাটি পর্যবেক্ষন করছেন । তিনি দেখেন এবং আরো ভালোকরে পরীক্ষার জন্য বলেন । আশা করছি আমরা আগামি দিনে এই ই.ভি.এম / ইলেকট্রনিক ভোটিং মেশিন-এর বাবহার গোটা পশ্চিমবাংলায় দেখতে পাবো ।

 

WBNI-এর দায়িত্ব পশ্চিমবাংলার A TO Z খবর আপনাদের কাছে পৌঁছে দাওয়া । ১টি কথা মনে রাখবেন WBNI যে খবর তুলে ধরে সেই সব খবর, হয় সব থেকে আধুনিক না হয় থেকে সব থেকে আগে । বেশি জানতে ওয়েবসাইটি আরও ভালো করে চেক করুন এবং আরও নতুন নতুন খবর জানতে এখুনি ইমেইল সাবমিট করুন WB NEWS INFO (WBNI)-এর ওয়েবসাইটে । আর এই খবরটি জেনে আপনাদের কি মতামত সেটাও জানাবেন আমাদের কমেন্ট বক্সে কারন পশ্চিমবঙ্গের মানুষ কি জানাতে চায়, কি বলতে চায় সেটা জানাও WBNI-এর কাছে খুবই গুরুত্বপূর্ণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *